15 হাজার টাকার মোবাইল vivo

 15 হাজার টাকার মোবাইল vivo

আমাদের সাইটে সবাইকে স্বাগতম।আজকের আয়োজনের মূল বিষয় জানতে আমাদের সাথে শেষ পর্যন্ত থাকুন।আমাদের আজকের আয়োজন হচ্ছে 15 হাজার টাকার মোবাইল vivo নিয়ে।

15 হাজার টাকার মোবাইল vivo
15 হাজার টাকার মোবাইল vivo

যারা 15 হাজার টাকার মোবাইল vivo কিনতে চাই তাদের জন্য আজকের এই আয়োজন খুবই গুরুত্বপূর্ণ। আমরা 15 হাজার টাকার মোবাইল vivo বেশ কিছু বিস্তারিত আপনাদের মাঝে শেয়ার করব।

যারা ১৫ হাজার টাকার দামে vivo মোবাইল কিনতে তাদের জন্য নিচে 15 হাজার টাকার মোবাইল vivo নিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরা হল।

15 হাজার টাকার বাজাটে মার্কেটে লঞ্চ হল সেরা একটি মোবাইল ফোন।আর সেই ফোনটির নাম হল,Vivo Y73t 5G স্মার্টফোন।এই মোবাইল ফোনে রয়েছে 12GB RAM,ব্যাটরি রয়েছে 6,000mAh এই বাজাটে সেরা একটি মোবাইল ফোন।

বেশ কিছু Vivo স্মার্টফোন মার্কেটে দেখা যাচ্ছে।কিছু দিন আগে দুইটি মোবাইল ফোন কোম্পানির পক্ষ থেকে পেশ করা হয়েছে।আর পেশ করা সেই দুইটি মোবাইল ফোনের নাম হল, ১) Vivo Y32t এবং অন্যটি হল ২) Vivo Y52t 5G 

15 হাজার টাকার ভালো vivo মোবাইল

কোম্পানি এই সিরিজে নতুন সেরা আরো একটি মোবাইল ফোন মার্কেটে নিয়ে এসেছেন।আর এই নতুন সেরা মোবাইল ফোনটি নাম হল, Vivo Y73t 5G,এই মোবাইল ফোনে আছেন 12GB RAM,Media Tek Dimensity 700 চিপসেট, 50MP ক্যামরা,ব্যাটারি হল,6000mAh,আর রয়েছে সেরা ফিচার।নিচে এই মোবাইল ফোনের সকল বিস্তারিত উল্লেখ করা হল।

সেরা এই Vivo Y73t 5G মোবাইল ফোনের স্পেসিফিকেশন।

কোম্পানির পক্ষ থেকে আসা এই মোবাইল ফোন Vivo Y73t 5G ফোনটিতে 20:9 আসপেক্ট রেশিওযুক্ত এবং 2404 x 1080 পিক্সেল রেজলিউশন সাপোর্টেড,ডিসপ্লে আছেন 6.58 ইঞ্চি FHD+ এই মোবাইল ফোনের স্ক্রিন আইপিএস এলসিডি প্যানেল দিয়ে তৈরা করা হয়েছে এবং এটি 60 হার্টস রিফ্রেশরেটে কাজ করেন।এই মোবাইল ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০.৬ শতাংশ এবং মোবাইল ১৬.৭ এম কালার ও ১৫০০:১ কন্ট্রাস্ট রেশিও সাপোর্ট করে।

সেরা এই মোবাইল ফোন Vivo Y73t 5G ফোন অরাইজন ওএস ওশিয়ন এনড্রয়েড 11 অপারেটিন সিস্টেম ও কাজ করেন। প্রসেসিঙের জন্য এই মোবাইল ফোনে ২.২ সিগাহার্টস ক্লক স্পীড যুক্ত অক্টাকোর প্রসেসরের সঙ্গে ৭ ন্যানোমিটার ফেব্রিকেশনে তৈরি মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ চিপসেট দেওয়া হয়েছে।এই মোবাইল ফোনটিতে হাই কোয়ালিটি গ্রাফিক্সের জন্য এতে মালী জি৫৭ জিপিইউ যুক্ত করা হয়েছেন।

Vivo Y73t 5G এই নতুন মোবাইল ফোনটিতে ফটোগ্রাফির জন্য এই মোবাইলে ডুয়েল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।আর এই সেটআপে এলইডি ফ্ল্যাশের সঙ্গে এফ/১.৮ অ্যাপার্চারযুক্ত ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সরের সহ এফ/২.৪ অ্যাপার্চারের ক্ষমতাসম্পন্ন ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর যোগ করা হয়েছে।ঠিক একই রকম করে এই মোবাইলে সেলফি ও ভিডিও কলের জন্য এতে এফ/২.০ অ্যাপার্চারযুক্ত ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর আছে।

এই এই মোবাইল ফোনে Vivo Y73t 5G একটি ডুয়েল সিম স্মার্টফোন যা 5G নেটওয়ার্ক সাপোর্ট করে এবং 4G নেটওয়ার্ক ও সাপোর্ট করেন।এই মোবাইল ফোনে সিকিউরিটি ফিচার হিসাবে এই মোবাইলে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছেন।পাওয়ার ব্যাকআপ এর জন্য আছেন এতে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড। ব্যাটরিতে যুক্ত রাখা আছেন, ৬০০০Mah

15 হাজার টাকার মোবাইল vivo


Vivo Y73t 5G এর দাম


১৫ হাজার টাকার মোবাইল vivo

চিনে এই মোবাইল ফোন Vivo Y73t 5G ফোনটি তিনটি ভেরিয়েন্ট করা হয়েছে লঞ্চ। এই সেরা ফোনটিতে রেম রয়েছে ৮জিবি।আর স্টোরেজ আছেন ১২৮জিবি।এই মোবাইলের মূল্য রাখা হয়েছে CNY 1399 এটি প্রায় ভারতীয় টাকা হতে যাচ্ছে ১৫,৯০০ টাকা।

ঠিক একইভাবে মোবাইল ফোনটির ৮জিবি রেম এবং ২৫৬জিবি স্টোরেজ এই মোবাইল ফোনের দাম হল CNY 1599 টাকা।আর এই টাকার ভারতীয় টাকার মূল্য গিয়ে দাড়াবে ১৭,৯০০ টাকা।

Vivo Y73t 5G এই মোবাইল ফোনের সব চেয়ে বড় ভেরিয়েন্ট ১২জিবি রেম এবং ১৫৬জিবি স্টোরেজ এর দাম হল, CNY 1799 টাকা।এই টাকার ভারতীয় টাকাই হবে মাত্র ২০,৯০০ টাকা।এই দামে মোবাইল ফোনগুলো মার্কেটে লঞ্চ করা হয়েছে।আপনি বাজারে এই মোবাইল গুলো পাবেন Fog Blue,Autumn,Black কালার।

আমাদের শেষ কথা। এই ছিল আমাদের আজকের 15 হাজার টাকার মোবাইল vivo নিয়ে আয়োজন। আশা করছি আজকের আয়োজন আপনাদের ভালো লেগেছে।তাদের জন্য বেশি ভালো লাগবে যারা 15 হাজার টাকার দামে মোবাইল Vivo কিনতে চান।

সবচেয়ে বড় কথা হল।যে বাজাটে আপনি মোবাইল ফোন কিনতে চান সেই বাজাটে মোবাইল ফোন সম্পর্কে আপনি গুগলে অথবা ইউটিউবে সার্চ করে দেখে নেবেন।তার পর বাজারে গিয়ে মোবাইল ফোন ক্রয় করবেন।এতে করে আপনি অনেক মোবাইল সম্পর্কে সঠিক তথ্য পেয়ে যাবেন।আর আপনি কোন মোবাইল ফোনটি নিতে চান সেই মোবাইলের আগে গুগলো সার্চ করে দাম জেনে তারপর বাজারে গিয়ে মোবাইল ক্রয় করবেন।এতে করে দোকানদার আপনাকে কখনো ঠকাতে পারবে না।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url