নতুন মোবাইল ফোন 2024 / ২০২৪ সালের নতুন মোবাইল

 নতুন মোবাইল ফোন 2024 / ২০২৪ সালের নতুন মোবাইল

আমাদের আজকের আর্টিকেলটি হচ্ছে নতুন মোবাইল ফোন 2024 নিয়ে।আমরা অনেকে জানি না ২০২৪ সালে কোন মোবাইল ফোনগুলো বাজারে নতুন এসেছে।

নতুন মোবাইল ফোন 2024

নতুন মোবাইল ফোন 2024

যারা নতুন মোবাইল ফোন 2024 কোন কোন মোবাইল ফোন গুলো মার্কেটে এসেছে তা জানতে আমাদের সাথে আজকে আর্টিকেলে শেষ পর্যন্ত থাকুন। আমরা আজকের আর্টিকেলে আপনাদের মাঝে নতুন মোবাইল ফোন 2024 নিয়ে কথা বলব।

২০২৪ সালের নিউ মোবাইল

নতুন মোবাইল ফোন 2024 সেরা কিছু মোবাইল ফোন মার্কেটে এসেছে। যাতে রয়েছে দারুণ ক্যামেরা। রয়েছে প্রচুর স্টোরেজ। দামও কিন্তু বেশ কম। আর এই মোবাইল ফোনগুলো হচ্ছে,
১) Oneplus Note CE3
২) PoCo X6
এদের মত একাধিক ছাড়া ফোন রয়েছে। আর এই  মোবাইল গুলোর দাম জেনে নিন।

আজকের এই আর্টিকেলে আপনারা জানতে পারবেন ২০২৪ সালের সেরা পাঁচটি মোবাইল ফোন সম্পর্কের বিস্তারিত। নিচে মোবাইল ফোনগুলোর সম্পর্কে তথ্য দেওয়া হল।

২০২৪ সালের নিউ ফোন

১) OnePlus Nord CE 3 Lite

এই স্মার্টফোনে আপনি পাবেন ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। OnePlus Nord CE 3 Lite 5G দুইটি ভেরিয়েন্ট লঞ্চ হয়েছে।এই দুইটি মোবাইল ফোনে একটিতে রয়েছে ৮ জিবি রেম এবং ১২৮ জিবি রোম।আর অন্য ফোনটিতে রয়েছে ১২ জিবি রেম এবং ২৫৬ জিবি রোম।
১) OnePlus Nord CE 3 Lite এই মোবাইল ফোনের 8 জিবি রেম এবং 128 জিবি রোমের এই মোবাইলের দাম হল ১৯,৯৯৯ টাকা।
২) আর যেটা রয়েছে ১২ জিবি রেম এবং ২৫৬ জিবি রোম সেই মোবাইল ফোনের দাম হল ২১,৯৯৯ টাকা।আপনি চাইলে এই মোবাইল ফোনটি ক্রয় করতে পারেন। এটি হচ্ছে নতুন মোবাইল ফোন 2024 এর।

২) Redmi Note 13 pro plus

এই মোবাইল ফোনে রয়েছে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সঙ্গে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা।এই মোবাইল ফোনের ব্যাটারির পাওয়ার শক্তি হচ্ছে 5000mAh হাজার।এই মোবাইল ফোনটির বিক্রয় মূল্য হচ্ছে ৩১,৯৯৯ টাকা।Realme 12 pro plus এই মোবাইল ফোনের বিক্রয় মূল্য হচ্ছে ৩১,৯৯৯ টাকা।

৪) Readme pro 12

এই মোবাইল ফোনের মধ্যে ৮ জিবি রেম এবং ১২৮ জিবি রোমের এই মোবাইল ফোনের বিক্রয় মূল্য হচ্ছে ২৯,৯৯৯ টাকা।আর যেটাতে ৮ জিবি রেম এবং ২৫৬ জিবি রোম আছেন সেই মোবাইল ফোনটির বিক্রয় মূল্য হচ্ছে ৩১,৯৯৯ টাকা।অন্য যেটিতে রেম ১২ জিবি রেম ও ২৫৬ জিবি রোম রয়েছে সেটার দাম হল ৩৩,৯৯৯ টাকা।

৪) PoCo X6

এই মোবাইল ফোন 67W ফাস্ট চার্জিং। প্রথম X6 Pro এই মোবাইলের যেটাতে ৮ জিবি রেম এবং ২৪৬ জিবি রোম রয়েছে সেই মোবাইল ফোনটি বিক্রি করা হচ্ছে ২৪,৯৯৯ টাকা। আবার যেটাতে ১২ জিবি রেম এবং ৫১২ জিবি রোম এই মোবাইল আপনি ক্রয় করতে টাকা লাগবে ২৬,৯৯৯ টাকা।

অন্যদিকে PoCo X6 এর রেম ৮ জিবি এবং রোম ২৫৬ সেটার দাম হল ১৮,৯৯৯ টাকা। আর রেম ১২ জিবি রেম এবং ২৫৬ জিবি রোম ওয়ালা এই মোবাইলের দাম হল ২১,৯৯৯ টাকা। যারা নতুন এই বছরে মোবাইল ফোন কিনতে চান তারা এই মোবাইল ফোন কিনার কথা চিন্তা করে দেখতে পারেন।

৫) Realme 12 Pro

যে মোবাইল ফোনে রেম আছেন ৮ জিবি আর রোম আছেন ১২৮ জিবি সেই মোবাইল ফোনের দাম হল ২৯,৯৯৯ টাকা।৮জিবি রেম এবং ২৫৬ জিবি রোমের মোবাইলের দাম হল,৩১,৯৯৯ টাকা। আরো আছেন ১২ জিবি রেম এবং ২৫৬ জিবি রোম এই মোবাইলের দাম ৩৩,৯৯৯ টাকা।আপনি চাইলে এই মোবাইল কিনতে পারেন।

৬) iQoo Neo 9 pro

এই মোবাইল ফোনটিতে পিছনের ক্যামেরা রয়েছে ৫০ মেগাপিক্সেল। আর সামনের ক্যামেরা হচ্ছে ১৬ মেগাপিক্সেল। এই ফোনের ব্যাটারির পাওয়ার শক্তি হচ্ছে  ৫০০০mAh হাজার।ভারতে ৮ জিবি রেম ও ১২৮ জিবি রোমের এই মোবাইল ফোনটি বিক্রি করা হচ্ছে ৩৫,৯৯৯ টাকা।

এই ছিল আমাদের আজকের নতুন মোবাইল ফোন 2024 নিয়ে আর্টিকেল। আশা করছি আর্টিকেলটি আপনাদের




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url