গ্রামীন মিনিট অফার ৩০ দিনের / গ্রামীন মিনিট অফার / গ্রামীন মিনিট চেক

গ্রামীন মিনিট অফার ৩০ দিনের / গ্রামীন মিনিট অফার / গ্রামীন মিনিট চেক

আমাদের আজকের আয়োজনে সবাইকে স্বাগতম। আমাদের আজকের এই আয়োজন থেকে আপনি জানতে পারবেন গ্রামীন মিনিট অফার ৩০ দিনের। কত টাকায় কত মিনিট ৩০ দিনের জন্য জানতে আমাদের সাথেই থাকুন।

গ্রামীন মিনিট অফার ৩০ দিনের
গ্রামীন মিনিট অফার ৩০ দিনের 

আমরা অনেকে গ্রামীনফোনে গ্রামীন মিনিট অফার ৩০ দিনের খুঁজে বেড়াই। তাই আজকের আর্টিকেলে আমরা আপনাদের মাঝে শেয়ার করব গ্রামীনফোনের ৩০ দিনের মিনিট। আপনি যদি মিনিট কিনে কারো সাথে কথা বলে তাহলে আপনার টাকা কম খরচ হবে।

জিপি মিনিট অফার ২০২৪

আজকে আর্টিকেল থেকে আপনি আরো জানতে পারবেন কত টাকা রিচার্জ করলে আপনি ৩০ দিনের জন্য কত মিনিট পাবেন। আশা করছি আর্টিকেলটা আপনাদের উপকারে আসবে।

আপনি বিভিন্ন অফারের মাধ্যমে গ্রামীন মিনিট অফার ৩০ দিনের পেয়ে যাবেন। কোন অফারটি কত টাকা এবং কোন অফারে কত মিনিট তার সবকিছুর একটা বিস্তারিতের নিচে দেওয়া হল।

জিপি মিনিট অফার ৩০ দিন

১) আপনি গ্রামীনফোনে পাচ্ছেন ২৯৯ টাকায় পাচ্ছেন ৪৫০ মিনিট।এই মিনিট অফারের মেয়াদ হচ্ছে ৩০ দিন।আপনি চাইলে অফারটি নিতে পারেন। অথবা আপনার যদি আরও বেশি মিনিটের প্রয়োজন তাহলে আপনি অন্য অফার নিতে পারেন। গ্রামীনফোনে ২৯৯ টাক ৪৫০ মিনিট পেতে অফারটির জন্য ডায়াল করুন *১২১*২৯৯#

২) আপনি যদি চাইলে গ্রামীন মিনিট অফার ৩০ দিনের এই অফারটা নিতে পারেন। অফারটি হচ্ছে ২৪৮ টাকা রিচার্জে আপনি পেয়ে যাচ্ছেন ৩৫০ মিনিট।এই অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন।

৩) গ্রামীন মিনিট অফার ৩০ দিনের  এই অফারটির দাম হালকা একটু বেশি এবং মিনিট এর পরিমাণও বেশি। ৩০৮ টাকা রিচার্জে আপনি পেয়ে যাবেন ৫০০ মিনিট।যার মেয়াদ থাকবে ৩০ দিন।

৪) আপনি চাইলে গ্রামীনফোনে এই অফারটাও নিতে পারেন। এই অফারের দাম হচ্ছে ৩৪৮ টাকা।৩৪৮ টাকা রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন ৫৫০ মিনিট। আর এটির মেয়াদ হবে ৩০ দিন।

৫) আপনি যদি আর বেশি মিনিটওয়ালা ৩০ দিন অফার খোঁজেন তাহলে এই অফারটি নিতে পারেন। ৪৯৭ টাকা রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন ৮০০ মিনিট।যার মেয়াদকাল থাকবে ৩০ দিন।

জিপি মিনিট অফার

৬) ৬০৭ টাকা রিচার্জ করলে আপনি পাবেন ১০০০ মিনিট।এই অফারটা কিন্তু অনেক বড় একটি অফার। আপনার যদি বেশি মিনিটের প্রয়োজন হয় তাহলে আপনি আপাকে নিতে পারেন। এই অফারের মিনিটের মেয়াদ থাকবে ৩০ দিন।

৭) ৬৯৮ টাকা রিচার্জ করলে আপনি পাবেন ১১৫০ মিনিট। এই অফারের মেয়াদকাল হচ্ছে ৩০ দিন।এই অফারটাও নিতে পারেন আপনি।

গ্রামীণফোন মিনিট অফার কোড

৮) যদি আপনি ছোট মিনিট অফার নিতে চান তাহলে আপনি এই অফারটি নিতে পারেন। ৯৮ টাকায় ১৫০ মিনিট। এই অফারের মেয়াদ ৩০ দিন। অফারটি নিতে ডায়াল করুন *১২১*৫১০৭#

৯) আপনি ২৪ টাকায় আরেকটি অফার পাচ্ছেন। ২৪ টাকায় পাচ্ছেন ৪০ মিনিট। এই মিনিট কালের হচ্ছে ৩০ দিন।এই অফারটি পেতে ডায়াল করুন *১২১*৫১০৭#

১০) ১৭৪ টাকায় ২০০ মিনিট পেতে আপনাকে ডায়াল করতে হবে *১২১*৪৪১০# এই মিনিটের মেয়াদ হল ৩০ দিন।

১১) ২১৮ টাকায় পেয়ে যাবেন আপনি ৩৩০ মিনিট। যার মেয়াদ হল ৩০ দিন।অফারটি নিতে ডায়াল করুন *১২১৪৪০০#

জিপি মিনিট কোড

১২) ২৫৮ টাকায় পাবেন ৪০০ মিনিট। যার মেয়াদকাল থাকবে ৩০ দিন।অফারটি নিতে ডায়াল করুন *১২১*৪৪১৪#

১৩) ৩৭৮ টাকায় পাবেন আপনি ৬০০ মিনিট। যার মেয়াদ হবে ৩০ দিন। এই অফারটি নিতে ডায়াল করুন *১২১*৪৪১১#

১৪) ৪৯৮ টাকায় পাবেন ৭৫০ মিনিট। যার  মেয়াদ হবে ৩০ দিন।নিতে ডায়াল করতে হবে *১২১*৪৬৫৭#

১৫) শাসন৯৯ টাকায় আপনি পেয়ে যাচ্ছেন ৪০ জিবি এমবি এবং সাথে পাচ্ছেন ৮০০ মিনিট। যার মেয়াদ হল ৩০ দিন।এই অফারটি নিতে ডায়াল করুন *১২১*৩৪৬৯#

আপনি যদি গ্রামীনফোনের মিনিট চেক করতে চান তাহলে আপনাকে ডায়াল করতে হবে *১২১*১*২#

আমাদের শেষ কথা। এই ছিল আমাদের আজকের গ্রামীন মিনিট অফার ৩০ দিনের আর্টিকেল। আশা করছি আর্টিকেলটি আপনাদের উপকারে আসবে। সবচেয়ে বড় কথাটি হচ্ছে মাঝে মাঝে অফার গুলো দাম একটু বৃদ্ধি করে থাকে। তাই আপনারা ক্ষমার দৃষ্টিতে দেখবেন।








Previous Post
No Comment
Add Comment
comment url