১০ টাকায় ৪০ মিনিট রবি / রবি মিনিট কেনার কোড

আমাদের আজকের আর্টিকেলের সবাইকে স্বাগতম। আমাদের আজকের আর্টিকেল থেকে আপনার অতি সহজে জানতে পারবেন ১০ টাকায় ৪০ মিনিট রবি আরো জানতে পারবেন রবি মিনিট কোড।

১০ টাকায় ৪০ মিনিট রবি
১০ টাকায় ৪০ মিনিট রবি


১০ টাকায় ৪০ মিনিট রবি আমরা যদি কারো সাথে কথা বলতে চাই মোবাইলে তাহলে রবিতে মিনিট কিনে কথা বললে অনেক ভালো হবে। তেমন একটা বেশি ব্যালেন্স কাটবে না আমাদের একাউন্ট থেকে। 

 মিনিট কোড

১০ টাকায় ৪০ মিনিট রবি সংক্রান্ত আরো বেশ কিছু মিনিট প্যাক দেখতে পারবেন আজকের আর্টিকেলে।তাই আপনি যদি রবি সিমে মিনিট ক্রয় করতেছেন তাহলে আজকের আর্টিকেলটি আপনাদের জন্য।

অনেক সময় দেখা যায় আমরা মিনিট না কিনে কথা বললে আমাদের একাউন্ট থেকে অনেক টাকা চলে যায়। ১০ টাকায় ৪০ মিনিট রবি তাই আমরা সব সময় চাইবো মিনিট কিনে কথা বলার জন্য। 

আপনি যদি ১০ টাকায় ৪০ মিনিট রবি এটি কিনতে চান তাহলে আপনার একাউন্টে ১০ টাকা থাকতে হবে। তাহলে আপনি ১০ টাকায় রবিতে ৪০ মিনিট কিনতে পারবেন। ১০ থেকে ৪০ মিনিট কিনতে হলে আপনাকে ডায়াল করতে হবে *866*02# এটার মেয়াদ থাকবে ২৪ ঘন্টা। 

৬ টাকায় ১০ মিনিট রবি কোড

আবার আপনি যদি ৬ টাকায় ১০ মিনিট রবি কোড অথবা ৬ টাকায় ১০ মিনিট কিনতে চান তাহলে আপনার একাউন্টে ৬ টাকা থাকা লাগবে।তাহলে আপনি ৬ টাকায় ১০ মিনিট কিনতে পারবেন।৬ টাকায় ১০ মিনিট রবি কোড *8666*055# এই কোড ডায়াল করে আপনাকে মিনিট ক্রয় করতে হবে। এই ১০ মিনিটের মেয়াদ থাকবে ১৬ ঘন্টা। 

৩ টাকায় ৫ মিনিট রবি কোড

যারা ৩ টাকায় ৫ মিনিট রবি কোড অথবা ৩ টাকায় ৫ মিনিট কিনতে চান তারাও কিন্তু কোড ডায়াল করে মিনিট কিনতে হবে।এই মিনিট ক্রয় করার জন্য আপনার একাউন্টে ৩ টাকা থাকা লাগবে।তাহলে আপনি ৩ টাকায় ৫ মিনিট কিনতে পারবেন। ৩ টাকায় ৫ মিনিট কিনার কোড হল *8666*03# এই ক্রয় করা মিনিটের মেয়াদ থাকবে মাত্র ৪ ঘন্টা। 

৯৯ টাকায় ৩০০ মিনিট রবি

যারা ৯৯ টাকায় ৩০০ মিনিট রবি কিনতে চান তাদের একাউন্টে অবশ্যই ১৯ টাকা থাকতে হবে। তাহলে আপনি ডায়াল করে ৯৯ টাকায় ৩০০ মিনিট রবি কিনতে পারবেন। ৯৯ টাকায় ৩০০ মিনিট রবি এই অফারটি নেওয়ার জন্য আপনাকে ডায়াল করতে হবে *121*4006#

আমাদের শেষ কথা। আপনি যেকোন মিনিট যদি কিনে থাকেন তাহলে আপনাকে অবশ্যই এসএমএস দিয়ে রবি কোম্পানি জানিয়ে দেবে। সবচেয়ে বড় কথাটি হচ্ছে আপনি চাইলে অফার গুলো হয়তো নাও ক্রয় করতে পারেন। তার কারণ হচ্ছে যে কোন অফার নির্দিষ্ট একটা সময়ে পরিবর্তন হয়ে যায় অথবা তারা বন্ধ করে দেয়। আমাদের আর্টিকেলটি যদি আপনাদের কাছে ভালো লাগে তাহলে অবশ্য একটা কমেন্ট করে জানাবেন। 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url